সাজ্জাদ হোসেন,রাবি সংবাদদাতা: শীতার্ত দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়(রাবি) শাখা ছাত্রলীগ। রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে ছাত্রলীগের দলীয় ট্রেন্ট থেকে কম্বল বিতরণ করে তারা। এসময় দুই শতাধিক মানুষকে কম্বল বিতরণ করা হয়।
এসময় বিশ^বিদ্যালয়ের আশেপাশের এলাকর ভিক্ষুক, রিকশাচালক, পথশিশু, বিশ^বিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মচারীদের কম্বল নিতে দেখা যায়। রাবি শাখা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন হল, ইনিস্টিটিউট, বিভাগ শাখার নেতৃবৃন্দ কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
কম্বল নিতে আসা হাসনা হেনা নামে একজন বলেন, আমি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলে কাজ করি। আমার বাসা ধরমপুর এলাকায়। প্রথমবারের মতো এবার কম্বল পেলাম। কম্বল পেয়ে খুব ভালো লাগছে।
কম্বল বিতরণ শেষে শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, কম্বল সংগ্রহ করতে আমাদের সময় লেগেছে, তারপরেও আমরা দুঃস্থ মানুষের পাশে দাড়ানোর জন্য চেষ্টা করেছি। আমরা মানবিক জায়গা থেকে করেছি। জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এটি সামান্য উপহার। তবে বিশ্ববিদ্যালয়ের কোনো ছাত্র যদি অসহায় থাকে, তবে বিশ^বিদ্যালয়োর আইডি কার্ড দেখিয়ে কম্বল নিতে পারবে।
শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, আমরা আজ প্রায় ২৫০টি কম্বল বিতরণ করেছি। শীতের উষ্মতা সবার সাথে ভাগাভাগি করার জন্য গরীবদের মাঝে  এই কম্বল বিতরণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থী যদি ব্যাক্তিগতভাবে আমাদের কাছে আসে তবে তাদেরও আমরা কম্বল দেব।